| |
               

মূল পাতা সারাদেশ জেলা বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত : নজিবুল বশর মাইজভান্ডারী


বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত : নজিবুল বশর মাইজভান্ডারী


রহমত নিউজ     20 September, 2023     10:16 AM    


বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির পদত্যাগ দাবি করে ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় মহাজোটের শরিক তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভাণ্ডারী এমপি বলেছেন, আজ দ্রব্যমূল্যের কী অবস্থা? একটা ডিম কিনে খাওয়ার উপায় আছে? বাণিজ্যমন্ত্রী আলুর দাম বেঁধে দিয়েছেন; কিন্তু তাঁর কথা কেউ শুনছেন না। আমার মনে হয়, বাণিজ্যমন্ত্রীর নিজের পদত্যাগ করা উচিত। আমি বাণিজ্যমন্ত্রী হলে তো পদত্যাগ করতাম, যদি জনগণ আমার কথা না শুনতো।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) চট্টগ্রামের ফটিকছড়িতে নিজ নির্বাচনী এলাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সভায় তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. আবু তৈয়ব, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাব্বির রাহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আরেফিন আজিম প্রমুখ।

ব্যবসায়ীদের সিন্ডিকেট প্রসঙ্গে নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, আমার টিপু মুনশির বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। সরকারের বিরুদ্ধেও নেই। অভিযোগ এক সিন্ডিকেটের বিরুদ্ধে। বড়জোর ১২ থেকে ১৫ জন বা ২০ জনের সিন্ডিকেট, তাদের কাছে গোটা দেশ জিন্মি। এদের সবাই চেনে; কিন্তু দুর্ভাগ্য হচ্ছে, শুধু বর্তমান সরকার নয়, কোনো সরকার কখনো এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি।

প্রধানমন্ত্রীর উদ্দেশে নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, প্রধানমন্ত্রী আপনি বঙ্গবন্ধুকন্যা। আপনি অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করে যাচ্ছেন। সে জায়গায় সিন্ডিকেটের কয়েকজনকে ভয় পাওয়ার কারণটা কী? আপনার কোনো মন্ত্রী বা কেউ সিন্ডিকেটের সঙ্গে জড়িত থাকলে তাদের বের করে দেন। সিন্ডিকেটের দুই–তিনজনকে গ্রেপ্তার করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চট্টগ্রাম ফটিকছড়ি